ঢাকা ০৮:১৬ পূর্বাহ্ন, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম ::
Logo ঈদের আনন্দে প্রবাসীরা কতটুকু হাসি খুশি থাকে Logo ঈদুল আযাহার নামাজ আদায় চকশৈল্যা বাজার ঈদগাহ মাঠে। Logo বিরামপুরে সৌদির সাথে মিল রেখে ১৫টি গ্রামের পরিবারে ঈদুল আজহা উদযাপন Logo শেরপুরে পবিত্র ঈদুল আযহার উপলক্ষে শুভেচ্ছা ও আর্থিক সহায়তা দিলেন ছানুয়ার হোসেন ছানু এমপি Logo “দৈনিক বর্তমান সংবাদের নির্বাহী সম্পাদক ও এশিয়ান টিভি ভালুকা প্রতিনিধি”মো:কামরুল ইসলাম “পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা Logo “প্রেসক্লাব ভালুকা “সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম”পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা Logo “দৈনিক বর্তমান সংবাদের সহ সম্পাদক “সেরাজুর ইসলাম সিরাজ “পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা Logo দৈনিক বর্তমান সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক “সুমন মিয়া “পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা Logo “দৈনিক বর্তমান সংবাদের প্রকাশক ও সম্পাদক”মামুন হাসান বিএ”পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা Logo ঈদ আগাম বুকিং কম চায়ের রাজ্য শ্রীমঙ্গলে
আমাদের সম্পর্কে

দৈনিক বর্তমান সংবাদ

শোকের শক্তিতে এগিয়ে চলে…খবরের অন্তরালের খবর বলে…

শোকাবহ আগস্ট। ১৯৭৫ সালের এ মাসেই বাঙালি জাতি হারিয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ দিয়েছেন বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল, শিশু শেখ রাসেলসহ পুত্রবধু সুলতানা কামাল ও রোজি জামাল।

পৃথিবীর এই ঘৃণ্যতম হত্যাকান্ড থেকে বাঁচতে পারেননি বঙ্গবন্ধুর সহোদর শেখ নাসের, ভগ্নিপতি আব্দুর রব সেরনিয়াবাত, ভাগ্নে যুবনেতা ও সাংবাদিক শেখ ফজলুল হক মনি, তার সহধর্মিনী আরজু মনি ও কর্নেল জামিলসহ পরিবারের ১৬ জন সদস্য ও আত্মীয়-স্বজন।

সেনাবাহিনীর কিছুসংখ্যক বিপদগামী সদস্য জাতির পিতা বঙ্গবন্ধু ও পরিবারের সদস্যদের হত্যা করার পর গোটা বিশ্বে নেমে আসে তীব্র শোকের ছায়া এবং ছড়িয়ে পড়ে ঘৃণার বিষবাষ্প।

১৯৭৫ সালে ১৫ আগস্ট নির্মম হত্যাকান্ডে আমরাও শোকাহত। সেই হত্যাকান্ডে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তাঁদের স্মরনে শোককে শক্তিতে পরিনত করতে “ দৈনিক ক্রাইম নিউজ ২৪” নিউজ পোর্টাল নাম করন করা হয়েছে।

শোকের শক্তিতে এগিয়ে চলে…খবরের অন্তরালের খবর বলে… স্লোগানকে সামনে রেখে সম্পুর্ন অনলাইন ভিত্তিক “ দৈনিক বর্তমান সংবাদ” নিউজ পোর্টাল টি ২০২৩ ইং সালের 0৫ মে থেকে সারাদেশে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত একঝাঁক তরুন-তরুনী স্বেচ্ছায় নিরলস পরিশ্রম ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশের মাধ্যমে সারাদেশ ব্যাপক জনপ্রিয়তা ও পাঠকদের আস্থা অর্জন করেছে।

১৯৭৫ সালের ১৫ আগস্টে পৃথিবীর জগণ্যতম নৃশংস হত্যাকান্ডে প্রত্যেক্ষ এবং পরোক্ষভাবে জড়িত ঘাতক ও তাদের দোষরদের ধিক্কার ও বিচার দাবী করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে অঙ্গীকারবদ্ধ আমরা।

ধন্যবাদান্তে
মোঃ মামুন হাসান (বিএ)
প্রধান সম্পাদক

Translate »